Trafficmon-Soon থেকে আয় করুন সহজে 2-10 $ পর্যন্ত। Sign Up বিস্তারিত, কীভাবে ID কার্ড যুক্ত করলে 1 ঘণ্টার মধ্যে Account Approve করা যায়। Screenshot সহ বিস্তারিত, অবশ্যই Account Approve হবে 100% Guaranty।And Android Apps.

আসসালামু-আলাইকুম,

আশা করছি মহান আল্লাহ্‌র অশেষ দয়ায় সবাই ভাল আসেন। আমার টিউনে ভুল হলে ক্ষমার চোখে দেখবেন।
আমি আসকে আপনাদের দেখাব কীভাবে Trafficmon-soon এ সহজে Account করা যায়, এবং ১-২ মধ্যে থেকে Approve করা যায়, সহজে বেশি বেশি আয় করা যায়। দিনে সবোচ্চ ২০-৩০ মিনিট সময় আর সবথেকে বেশি প্রয়োজন আপনার ইচ্ছা ও ধৈয। ইনশাআল্লাহ্‌ আপনিও পারবেন।
lifemaza.com

যা যা লাগবে :-

ইন্টারনেট সংযুক্ত কম্পিউটার/laptop & Android Smartphone। একটি ইমেইল একাউন্ট। ১টি Payza account. যদি কারো Payza account খুলা না থাকে সমস্যা নেই আগে Trafficmon-soon Account করুন, এর পর Account Approve হতে হতে Payza account খোলার সময় পাবেন। যেই email দিয়ে Trafficmon-soon Account করবেন ওই email Payza account খোলার সময় দিবেন। Payza account খুলার নিয়ম দেখুন 

Click Here

এখানে বাংলায়। আর আপনি অবশ্যই সব এড সময় মতো দেখবেন। রেফারেল বানানো্র চেষ্টা করবেন। Referral থাকলে 10টি surf এড নিয়মিত দেখবেন।
একাউন্ট তৈরি করার জন্য Trafficmon-soon 

Click here

ক্লিক করুন। নিচের মত আসবে।
lifemaza.com
Join Us Today/SignUP এইখানে CLICK করুন এবার সাইটের Register পেইজটি আসবে এখানে Your enroller's name is

Joynal Adbin

এটা আসে কিনা অবশ্যই দেখবেন, না থাকলে আবার Join Us Today/SignUP button এ ক্লিক করে যে পেইজটি আসবে তাতে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার Trafficmon-soon একাউন্টটি তৈরি করুন।
lifemaza.com

প্রথমে 1 :-

First Name : এর ঘরে যেমনঃ Gm or 2. Last Name : এর ঘরে emran এর পর 3. Date of Birth এর ঘরে (MM/DD/YYYY) এই নিয়মে NID কার্ড অনুযায়ী জন্ম তারিখ দেবেন। 4. Contact Information এখানে Email Address:/Retype E-mail: আপনার ইমেইল দেবেন, জেটতে আপনার Payza খুলা আসে বা খুলবেন সেই ইমেইল দিবেন অবশ্যই gmail/yahoo Maill দিবেন।
lifemaza.com
5. Address : City : State : Country :Postal Code : এই সব তথ্য আপনার NID কার্ড অনুযায়ী দেবেন আর Phone : এখানে আপনার মোবাইল নম্বার দিন অবশ্যই আপনি সবসময় যে নাম্বার ব্যবহার করেন সেই নাম্বার দিবেন। 6. Enter Username: এখানে একটি ইউজার নেইম নির্বাচন করুন আপনার পসন্দ মত এর মধ্যে কোনো স্পেইস হবে না 7. Define Password (Letters and Numbers): or Retype Password: এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন এইভাবে (kymn2088)। 8. Define Withdrawal Password :/Retype Withdrawal Password :এখানেও পাসওয়ার্ড এর মত পিন নম্বার দিন। ডলার withdraw করার সময় এই পিন দিতে হবে। এই pin টি মনে রখবেন।
lifemaza.com
lifemaza.com

9. Payment Information:-

এখানে যদি আপনার এতিমধ্যে পেইজা অথবা পেপাল অথবা ‍সলিডসার্স্টে একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন, না থাকলেও দিন পরে ওই ইমেইলে খুলে নিয়েন। বাংলাদেশে paypal support করে না, তই payza দিয়ে dollar withdraw করাই ভালো। এবার Security Questions: এইটাই সবচেয়ে বেশি গুরত্তপূর্ণ 1. 2. 3. এর ঘরে যেই উত্তর গুলো সবচেয়ে বেশি মনে রখতে পারবেন সেই তথ্য খুব ছোট করে দিবেন। I understand and fully agree to T M Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে “Proceed” এ ক্লিক করুন।
A verification code was sent to your account তাহলে বুঝবেন আপনার account হয়ে গেছে। এখন আনার gmail/ yahoo তে log in করুন।এবার আপনাকে আপনার Trafficmon-soon একাউন্ট E-mail ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। Trafficmon-soon থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্ট একটিব করার একটি লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে লগিং করুন। আপনার একাউন্ট তৈরির কাজ শেষ।
lifemaza.com
লগিং করার পর 10 সেকেন্তের একটি এড আসবে, এটি দেখা শেষ হলে Back to Dashboard এ ক্লিক করুন, তাহলে আপনার একাউন্ত পেজ আসবে।
lifemaza.com
এবার ভেরিফাই করার পালা। আগে edit profile এ ক্লিক করে সব তথ্য আপনার আইডি কার্ড অনুযায়ী মিলিয়ে নিন, ঠিক থাকলে নিচের দিকে Account image এর জন্য Browse এ ক্লিক করে একাউন্ট এর image এড করে Transaction Pin ডিয়ে আপলোড এ ক্লিক করুন।
lifemaza.com
এর পর Account Status: Not Verified এ ক্লিক করুন। এর পর Browse এ ক্লিক করে NID স্ক্যানিং ইমাজ সিলেক্ট করে upload doc এ ক্লিক করুন।( মোবাইল দিয়ে NID র্কাডের ছবি দিতে পারেন যাতে সব ভালো করে বুঝা যায়)
এবার Account Status: এ দেখুন Pending এখাবে। এবার অপেক্ষার পালা। ( 1 ঘন্টার বেশি Pending দেখালে আমাকে কল করুন 01856023291)
একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল প্রতিদিন নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে দিনে ২-৩ বার প্রতি ৩-৪ঘণ্টা পর পর account এ একাউন্টে লগিং করুন। একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা কারনে আপনার Security Questions চাইবে যে কোন একটি। লগিং করে কিছু এড পাবেন এড ভেলু 0.001, 0.01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে ১০-৩০ টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন রাত ১২টার পর; দুপুর 12 টার পর এড দেয় তারপর সকাল ৫টার পর আবার এড দেয় আবার বিকালেও কিছু কিছু এড দেয় তবে প্রতিদিন দেয় না। তবে রেজিস্টার করার সাথে সাথে এতো add নাও পেতে পারেন, তবে ২-৩ ঘন্টা পর পেয়ে যাবেন।

এবার আয় করতে কিভাবে কাজ করবেন দেখুনঃ-

account এ login করে নিচে গেলে নিচের picture এর মত দেখতে পাবেন click করুন। তবে রেজিস্টার করার সাথে সাথে এতো add নাও পেতে পারেন, তবে ২-৩ ঘন্টা পর পেয়ে যাবেন।

তখন নিচের ছবির মত কিছু ads দেখতে পাবেন claim button click করে নিচের ধাপ সমুহ অনুসরন করুন…
claim button এ click করলে নিচের picture এর মত আসবে 5 sec বা 30 sec বা 60 sec অপেক্ষা করতে বলবে অপেক্ষা করুন।
কিছুক্ষণ অপেক্ষা করলে নিচের মত আসবে। তখন captcha টা box এ সংখ্যা লিখে “credit click” button এ click করুন।
box এ সংখ্যা লিখে “credit click” button এ click করলে নিচের মত আসলে বুজবেন আপনি সফল ভাবে ad দেখেছেন। এবার back to account এ click করে বাকি ads গুলাও same ভাবে শেষ করে নিবেন।
এখন “back to account” button এ click করে এভাবে সব ad গুলো 3-4 ঘণ্টা পর পর দিনে 4-5 বার account এ log in করে দেখুন।
Refferl দিয়ে আয় করতে হলে আপনাকে প্রতিদান 10টি Suf করতে হবে।

Androied apps
Previous
Next Post »