বাংলাদেশে বসে আয় করুন আমারিকানদের মতো, “ড্রপশিপিং” সম্পর্কে ধারণা আছে তো ? জানুন

আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদেরকে একটা পুরাতন বিষয় নিয়ে ধারণা দিব। এটা সম্পর্কে আমি এর আগেও একবার লিখেছিলাম। যারা আমার আগের লেখাটি মিস করেছেন তাদের জন্য আমার আবারো লেখা।

আমরা এখন আনেকেই ব্লগিং, ফ্রিল্যান্সিং ইত্যাদি করছি অনলাইন এ। কিন্তু একটা বিষয় লক্ষ্য করেছেন কি আমাদের এই যে সকল কাজ তার উৎস কি। সোজাভাবে বলতে গেলে এইযে টাকাগুলো সবাই উপার্জন করছে তার উৎস কি?

প্রোডাক্ট নিয়েই কাজ চলছে সারা দুনিয়াতে। মানুষ তার পণ্য বিক্রি করার জন্যই ওয়েবসাইট বানাচ্ছে, এসইও করছে কিংবা ব্লগে বিজ্ঞাপন দিচ্ছে। ঘুরে ফিরে ইন্টারনেট এর সকল টাকার উৎস কিন্তু পণ্য। কাজেই বুঝতেই পারছেন সারা ইন্টারনেট এর টাকার যোগানদাতা মানে পণ্য বিক্রেতারা কেমন টাকা আয় করে ইন্টারনেট থেকে। আমার আজকের টিউনটা কিন্তু এই পণ্য কেন্দ্রীক। আজ আমি আপনাদের একটা সহজ ধারণা দিব, যাতে আপনি পণ্য বিক্রি করে মাসে টাকা কামাতে পারেন যা আপনি কখনও ভাবেন নি আগে  !

আছছা পুঁজিটা আগে জেনে নিন। যা যা দরকার –
১. প্রোডাক্ট সিলেক্ট করার মত বুদ্ধি (আমি নিশ্চিত এইটা আপনার আছে)
২. সময় দেবার মত ন্যূনতম দৈনিক ১ ঘণ্টা সময়। (+ মাসে ১ দিন ৬ ঘণ্টা)
৩. টাকা নেবার অ্যাকাউন্ট + যেখানে বিক্রি করবেন সেখানকার বিক্রেতার অ্যাকাউন্ট
৪. সকল প্রাথমিক নিয়ম কনুন জানা (নইলে ব্যান খাবেন আসীম সময়ের জন্য)
৫. মূলধন ন্যূনতম সবমিলিয়ে ১৫০০০ টাকা।

  • কি করবেন আপনি?
আপনি পাইকারি দামে মাল কিনবেন চীন থেকে /  আমেরিকা থেকে আর বিক্রি করবেন ইউরোপ / ইউ.এস.এ তে। কীভাবে কোথায় পাবেন আপনার পণ্য আর কোথায় বিক্রি করবেন অনলাইন এ তা জানতে পারবেন আপনি আমাদের টিউটোরিয়াল দেখে।


কেমন লাভ থাকবে ?
  • এটা নির্ভর করবে আপনার পণ্য সিলেকশন আর আপনি কোথা থেকে সাপ্লাই দিছছেন তার উপর। তবে বাজারে এমন হাজারো পণ্য আছে যাদের উপর কাজ করলে আপনি ১৫০০০ টাকাকে মাসে অনায়াসেই ৩০০০০ টাকা বানাতে পারবেন। (কেউ বেশি বুঝবেন না। আপনি যদি আপনার এই টাকা দিয়ে সব মিলে মাসে ১০ বার মাসে পণ্য দিতে পারেন এবং ৫০% লাভ করেন প্রতিবারে তবে ৭৫০০০ হাজার হবার কথা ছিল। কিন্তু বাস্তবে এইটা অনেক কঠিন ব্যাপার। সাধারণত ১-২ লাখ টাকা পর্যন্ত মাসে এমন ডাবল করা সম্ভব। আপনার মূলধন যত বারবে শতকরা লাভ আগের মত তত বারবে না। এই ক্ষেত্রে পারফেক্ট ইনভেস্টমেন্ট ১০০০০০ টাকা।)

কোথায় কোথায় কীভাবে পাবেন ?
  • এইটা এইখানে না। আপনাদের জন্য তৈরি করা হয়েছে সম্পূর্ণ টিউটোরিয়াল। যারা যারা আগ্রহ বোধ করছেন তারা আমাকে ইমেইল করবেন। কেবল লিখবেন => I want to see the demo.। আমি আপনাকে তখন একটা ডেমো দেখাবো। তারপর আপনি পছন্দ করবেন আপনি আমার এই সার্ভিসটি নিতে আগ্রহী কি না ? আপনাদের জন্য এমন উধারন আছে যারা বর্তমানে ফুলটাইম এই কাজ করছে।

ইমেইলঃ


আমি আপানাকে প্রয়োজনীয় সকল বিষয় দিয়ে আপনাকে এই কাজে সাহায্য করবো।
Previous
Next Post »