আউটসোরসিং না করেও অনলাইন থেকে ইনকাম করুন কোটি টাকা, এটা স্বপ্ন না বাস্তব

সুচনাঃ

আসসালামুআলাইকুম। আমি আজ যে টিউন টি লিখবো সেটা কোনো ফ্রিল্যান্সিং এর টিউন না। আর প্রথমে বলে রাখছি যে, যাদের প্রচুর ইনভেস্ট করার মানুষিকতা আছে শুধু তাদের জন্যই এই টিউন। সবাই ফরেক্স এর সাথে ভালোই পরিচিতি আছেন। ফরেক্স সাইট শুধু মাত্র কারেন্সি নিয়ে কাজ করে। আর কারেন্সি নিয়ে কাজ করে বলে এখানে অনেক রিস্ক নিয়ে কাজ করতে হয়। কারন কারেন্সি অনেক বেশী ওঠা নামা করে। আর এই জন্য আমি ফরেক্স এ ট্রেড করিনা। আর আমি যেটা নিয়ে আলোচনা করবো সেটা হলো “বাইনারি অপশন”।
হ্যাঁ। বাইনারি অপশন। আমাদের কাছে কম পরিচিত হলেও আউট অফ এশিয়া তে এটার পপুলারিটি অনেক বেশী। আমাদের দেশে হাতে গোনা কয়েকজন মানুষ বাইনারি অপশন নিয়ে কাজ করে। আর যারা করে তারাও একটু স্বার্থপর টাইপের, কিছুই শেখাতে চাইনা।

সেরা প্লাটফরমঃ

বাইনারি অপশনের অনেক প্লাটফরম আছে। আমি পারসনালি যেটা পছন্দ করি সেটা হল “IQOPTION”। IQOPTION এর অনেক সুবিধা আছে। যেমন, অন্য অন্য প্লাটফর্ম গুলাতে সর্বনিম্ন ইনভেস্ট করা যাবে $২৫০ বা তার বেশী কিন্তু IQOPTION এ সর্বনিম্ন ইনভেস্ট করা যায় $১০। এবং IQOPTION এ অনেক ফিচার আছে যেটা আপনাকে ট্রেড জিততে অনেক সাহায্য করবে। আমি নিজে IQOPTION এ কাজ করি। আপনি ইচ্ছা করলে অন্য প্লাটফর্ম এ কাজ করতে পারেন। তবে টপ টেন এ থাকা সাইট গুলাতে কাজ করা ভালো।

আমার নিজস্ব কিছু ট্রিক্সঃ

কারেন্সি ট্রেড এ লাভের পরিমান টা অনেক বেশী থাকা সত্ত্বেও আমি কারেন্সিতে ট্রেড করি না। কারেন্সিতে লাভ দেই ৭৫-৯০%। তার পরও আমি কারেন্সিতে ট্রেড করিনা। আমি ট্রেড করি বড় বড় কোম্পানিতে। যেমন,
  1. Google
  2. Facebook
  3. Microsoft
  4. Apple
  5. Tesla
  6. Alibaba
  7. Twitter
এই কোম্পানি গুলোতে ট্রেড করলে ঝুঁকি অনেক কম থাকে। যদিও লাভের পরিমান টা কিছুটা কম, ৬০-৭০% লাভ দিয়ে থাকে। এবং আমি নিজে Alibaba এবং Google এ বেশী ট্রেড করে থাকি। এই দুইটাতে আমি ৯০% ট্রেড ও জিতেছি। তাই আমি সবাইকে এই কোম্পানিগুলাতে ট্রেড করার জন্য প্রেফার করি।

কারা এই কাজটি করতে পারবেনঃ

আমি সবাইকে প্রথমেই বলে রাখছি, কেউ কম টাকা নিয়ে বাইনারি অপশনে কাজ করতে নামবেন না। অন্তত কেউ যদি ২৫০-৪০০ ডলার ইনভেস্ট করার ক্ষমতা রাখেন শুধু তারাই এই কাজে নামতে পারেন। আমি নিজে কম ইনভেস্টমেন্ট র জন্য লাভের পরিমাণও কম পাচ্ছি। বাইনারি অপশন সম্পর্কে এ টু জেড জানার পরও টাকার অভাবে খুব ভালো ইনকাম করতে পারছি না।
আপনি যে সাইটে কাজ করবেন সেই সাইটটি ভালো করে যাচাই করেন নিবেন। একটু ঘাটাঘাটি করে নিবেন সাইটটি জানার জন্য। আমি প্রেফার করবো IQOPTION। কারন এটি বিশ্বের ৩৪৫৩ তম ওয়েবসাইট। সুতরাং এটা কোনো ভাবেই ভুয়া হতে পারে না। IQOPTION এর আর একটি সুবিধা হল এটি পার ডিপোজিট এ ৪৫-৫০% বোনাস দেই। অর্থাৎ আপনি ২০০ ডলার ডিপোজিট করলে আপনি ট্রেড করতে পারবেন ৩০০ ডলার।

শুরু করবেন কিভাবেঃ

বাইনারি অপশন সম্পর্কে সবকিছু না জেনে ১ টাকাও ইনভেস্ট করবেন না। না জেনে যখন ইচ্ছা মতো ট্রেড করবেন তখন হইতো প্রথম প্রথম অনেক ট্রেড জিততে পারেন কিন্তু লং টাইম কাজের জন্য অবশ্যই কাজ শিখে তারপর মাঠে নামবেন। আপনি যেখান থেকেই শিখুন না কেনো, ভালো করে শিখে তারপর কাজ শুরু করবেন। আপনি আমার পেইড রিসোর্স গুলা পেতে আমার ফেসবুক পেজে নক দিতে পারেন অথবা নেট থেকে সার্চ দিয়ে অনেক কিছু শিখতে পারেন। তবে অবশ্যই শিখে তারপর কাজে নামবেন। শুভকামনা সবার জন্য।
Previous
Next Post »