এখন আপনি কিছু সময় কাজ করেই আনলিমিটেড ফ্রি Flexiload নিতে পারবেন।

আপনি Gp,bl,robi,airtel সব কিছু
দিয়ে ফ্লাক্সি লোড টা নিতে পারবেন।প্রমাণ দেখে
নিন।আমি মাত্র কয়েক দিন কাজ করেই ১৩৫০
টাকার মতো লোড নিয়েছি।
একনো ১২০০ টাকার মতো নিতে পারবো।।।

Direct play store download link
চলুন কাজ শুরু করি।
→ At First প্রথমে +880 বাদ দিয়ে আপনার
মোবাইল নাম্বার এর পরের ডিজিট গুলো দেন।
→এর পরে আপনার নাম দেন। .
→তারপর আপনার gmail/email দেন। .
→ এর পর আপনার পচ্ছন্দের ১-৮ ডিজিট
password দেন।
নিচে একই password এবার দেন।
→At last refer id : 0CDCUB ( নোট  বড় হাতের অক্ষর
দিবেন সব । এই refer id code দিলে ২০ পয়েন্ট
ফ্রি পাবেন। মানে প্রায় ২০টাকা ফ্রি পাচ্ছেন।
→ এখন সব শেষে sing up এ ক্লিক করুন।
তাই Invitation Code টা কপি করে নিন।আমার এই
→0CDCUB
কোড টি দিলে আপনার কোন লস নেই এতে আপনি
২০পয়েন্ট পাবেন আর আমি ১০পয়েন্ট পাব।
→তারপর Reward এ ক্লিক করুন তার পর more treates এ
ক্লিক করুন দিয়ে আপনার profile, ফোন নাম্বার, Email
verification করুন তাহলে প্রায় ৫০পয়েন্ট পাবেন।৮৪ পয়েন্ট
হলে আপনি ৫০টাকা flexiload নিতে পারবেন।১মিনিটে
পেয়ে যাবেন
ছোট্ট ট্রিক টাকা বেশি পাবার আমি এই ভাবেই
1300 টাকা পেয়েছি
→যে কোন একটা vpn app connect করুন
আমি বলব torbo vpn,privet tannel,super vpn ব্যাবহার করার জন্য।
connect হয়ে গেলে Rewards এ ক্লিক করুন mobile apps এ
ক্লিক করুন তারপর অ্যাপ গুলা ইন্সটল করুন অনেক অ্যাপ
পাবেন।চেষ্ট করবেন কম পয়েন্ট এর অ্যাপ গুলা
ডাউনলোড করতে।ইন্সটল হয়ে গেলে App টি open করে
১মিনিট অপেক্ষা করবেন ৩দিনের মধ্যে পয়েন্ট পেয়ে
যাবেন।
টাকা পাবেন এটা
নিশ্চত থাকুন।অ্যাপ ইন্সটল করে ৩দিন রাখবেন ৩দিনের
মধ্যে পয়েন্ট পাবেন।৩দিন আগে কেউ আনইন্সটল করবেন
না যে অ্যাপ গুলা আপনি ইন্সটল করলেন
আর যত পারেন বন্ধু দের রেফার করুন।

payment proff



যার বুজতে পারেন্নাই তারা ভিডিও টা দেখেনিন



কোন সমস্যা হলে
ফেসবুক আ আমি
My Namber: 01791502550
skype name: Syedleo73
Previous
Next Post »