অনলাইন মাসিক আয় টাকা লক্ষ লক্ষ, এটা সত্যিই সম্ভব? এর এই মিশন লাখ (1 ম সপ্তাহে) শুরু করা যাক.

আমি অভিবাদন জানানটিউন আপনি সব আজ. তাই আমরা টেকটিউন্স একটু বেশি ভালবাসা আমার likhayei বাম সর্বদা পোস্ট করতে পারেন সময় অভাব নেই. আর এটা দায়িত্ব আছে, কারণ tititei আমার বর্তমান সাফল্য phutechila অঙ্কুর. রায় সামান্য ফাঁক এবং তারপর চাপ পোস্ট. আপনার প্রেম এবং আমার আমি এখানে চলমান আসেন বার্তা দিতে জন্য অনেক নতুন পোস্ট পুরস্কার. আজ, আমি পোস্ট করার জন্য একটি নতুন যাত্রা শুরু করব.
যাইহোক, অনেক মানুষ লাইভ প্রকল্পে টিউন সম্পর্কে বলেন, এবং অনেক তারা অভিযোগ বি এস ইএবং তারা প্রকল্পের কাজ করা হয়নি, কারণ আগের তুলনায় বাস যথেষ্ট উপার্জন করতে সক্ষম হচ্ছে না হওয়া সত্ত্বেও. অনেকে পাশে বসা কাজ, কিন্তু না কিভাবে বুঝতে শুরু করেছি. তাদের 1 $ 50 একটি সর্বনিম্ন আমার নতুন মিশন উপার্জন প্রতিদিন অনলাইন habesampurna সুবিধার জন্য গৃহীত একটি ভিন্ন পদ্ধতি. এছাড়াও আপনি অনুসরণ করতে পারেন আমারসম্পূর্ণকাজ, কিন্তু এটি একটি বিশুদ্ধরূপে ব্যক্তিগত ব্যাপার. আমি নির্ধারিত কাজ সপ্তাহে আপডেট আকারে হতে হবে সম্পূর্ণ করতে সপ্তাহে একবার টিউন, এবং সপ্তাহের দিন tiunei মধ্যে প্রকাশ করা হবে স্ক্রিনশট আকারে আয়ের প্রমাণ হয়. 1 দিন. মিস হতে পারে আমি গত মাসের শুরুর আগে আমি শুধু এই কাজ করা প্রয়োজন বলে দিতে চাই, এবং এখন পর্যন্ত ফলাফলকরতে হবেআমরা এই যাত্রা শুরু হয়েছে ইতিবাচক করা. এই দুই মাস পর্যন্ত সময় লাগতে পারে এবং আমি করতে হবেলক্ষ্যphulaphila 4 মাস সময় লাগতে পারে. কিন্তু যতদিন আমরা দৈনন্দিন 50 ডলার পৌঁছতে পারে হিসাবে আমি থামবো না. যতদিন অন্তত এক এই যাত্রার অনুসরণ করবে হিসাবে, আমি এটি আপডেট করব, আমি প্রতিজ্ঞা করছি. সাইট অ্যাডমিন আপনি কারো আমাকে সাহায্য করবে মনে করেন যে, সরকার কর্তৃক অনুরোধ করা হলে এই লাইভ প্রকল্প ফাইন টিউন চেইন.
কিছু শুরু বলার আগে. আমি যাতে, এসইও বেসিক আলোচনা করবকেউ যারা জানেন না বি এস এর যাত্রা অনুসরণ করা হয়নি কি করো. আমি এটা আপনি জানতে হবে খুব ভাল এসইও যে বলার অপেক্ষা রাখে না, তবে হ্যাঁ, আপনি আপনার দৈনন্দিন কাজ সম্পন্ন করতে হবে. যদি প্রয়োজন হয় তাহলে, গুগল এর সাহায্য নিতে. তা-ই হোক
চূড়ান্ত পিপিডি হ্যাকারদের মিশন 2013 (পৌঁছানো দৈনিক 50 একচেটিয়া সঙ্গে $ + + পিপিডিপদ্ধতি)

প্রকল্প সম্পর্কে জানুন এবং তারপর নিনঃ সিদ্ধান্ত

আমরা পিপিডি নেটওয়ার্ক (প্রতি পেআমাদের যাত্রা টার্গেট পরিচালনা করবে যারা. ডাউনলোড)এই নেটওয়ার্ক পরে কাজ অনেক আছে, কারণ তাদের এটা সম্পর্কে কথা বলার জন্য খুব অল্প সময় অনেকে জানে না হতে পারে. আমরা ডাউনলোড করতে কোন সফটওয়্যার আছে গেম আপনি টিউব না ব্রাউজ,. লক করার জন্য লিঙ্ক কিছু সার্ভে লিঙ্ক উপলব্ধ করা হয় প্রদর্শিত ডাউনলোড লিঙ্কে ক্লিকTatakhana সার্ভে ডাউনলোড লিঙ্ক পর্যন্ত সম্পূর্ণ হবে না এবং আনলক করা না হবে না. এখানে 1 টা দেখেনঃ একটি নমুনা
এখানে একটি টাই, আমরা ইউটিউব ব্যবহার হবে ব্লগ. এখন ডাউনলোড 1 এ কত আয় এই ধরনের ব্যবস্থার সবচেয়ে গুরত্বপূর্ণ? এটি প্রস্তাব ভাই উপর নির্ভর করে. $ 0.5 $ 50 থেকে প্রস্তাব উপর নির্ভর করে ডাউনলোড প্রতি আপনি হতে পারেন. যাইহোক, আমি দেখেছি যেমন ডাউনলোড প্রতি $ 1. এখন, আপনি যে সামান্য চালাও একটু দ্বিধা lagatei সার্ভে বা কেউ মনে হতে পারে? এই আমি ভুল ছিল, এবং এই মাসে এটি লাইভ ekaperimenta উপর আগ্রহী ছিল ঠিক কেন মিথ্যা.আমরা শুধু একটি দিয়ে শুরুব্লগপোস্ট এবং লিঙ্কটি দুটি সার্ভে লক হয়েছে ডাউনলোড করতে.আর দুই র্যাংকিং পোস্ট ঢুকে থাকার. রাজস্ব প্রথমার্ধে সংঘটন পরে ডাউনলোড মেয়াদোত্তীর্ণ জন্য $ 1.40 হয়. Full’re জন্য নিশ্চিত এই মাসের সব দেখতে. এই মাস, আমার আয় আমি প্রত্যাহার করছি 69 $ মোট যার $ 71,16, ছিল. এই মাস এবং তারপর $ 50 তাদের আয়ের দেখা যায় যারা নেতা বোর্ড দৈনিক bujhabena কিছুই নয়. কিন্তু চাহিদার আপনি নেট পরিমাণ jathesta হয় টাকা দিতে হবে এমন কিছু বিষয় আছে. তারপর তিনি দর্শনার্থীদের দেখতে হবে bhagabe লিঙ্ক করতে জায়গা কারণ VLC মিডিয়া প্লেয়ার আপনি যেমন সার্ভে আপলোড করুন. আর সর্বশেষ প্লেয়ার ক্ষমতা ডিভিডি 15 বা তার বেশি সিরিয়াল কী, বা এটা শুধুমাত্র ফ্রি কারণ ব্যবহারকারীর kijena প্রবাহ ডাউনলোড করা প্রয়োজন, প্লাস তিনি এটা করতে পারেন না. তিনি বুঝতে অধ্যয়নের কয়েক মিনিটের প্রয়োজন. কিছু skrinasatah সহ Pementaprupha
অগ্রণী নিলাম দ্বারা পেমেন্ট –
এইজন্য মাসিক আয় নেতাদের!
ঠিক আছে, খারাপ হতে পারে না? আমি এটা খুব ভাল করা সম্ভব এবং জানেন. আপনি একটি লক্ষ্য নিয়ে এগিয়ে যেতে হলে এটা কোন ব্যাপার না. অল্প মাথা, এবং এটি একটি সামান্য কষ্ট করতে নিতে হবে কি.
পিপিডি নেটওয়ার্ক এই ধরনের অনেক, তবে, Sharecash, fileice, জনপ্রিয় cleanfiles আছে. আমি cleanfiles network.Payment পর্যন্ত ভাল সেবা এবং খুব ভাল পাচ্ছি. ভারসাম্য খুঁজে তাদের বেতন সাপ্তাহিক, আপনি সব সমর্থন সহ মাস্টার কার্ড, ব্যাংক ট্রান্সফার, বাইরে তার জন্য টাকা দিতে $ 50. একটি সর্বনিম্ন পেপ্যালের জমা করতে হবে.
[CPA নেটওয়ার্ককেউ পিপিডি স্থানে ব্যবহার শুভেচ্ছা, এই ক্ষেত্রে আপনি কন্টেন্ট লকার ব্যবহার করতে হবে. আপনি এএম এর সাথে অবশ্যই যোগাযোগ করতে হবে. আমি আজাইরা বই নিষিদ্ধ খাবেন না. সেটিং মৌলিক অফারগুলো বন্ধ করা হয়, তাহলে অন্য কোন পিপিডি একটি নতুন সাইটের যোগদানের জন্য আছে না. ]

বিভাজন এবং একসাথে বোঁচকা কিছু পিপিডি সাইটের

FileIce.com.net
Sharecash.org
Filesumit.com

কিছু সিপিএ সাইট listah

Maxbounty.com
Peerfly.com
Adworkmedia.com
Neobounty.com
clickbooth.com
Incent.ly
এবং আরো অনেক কিছু……………

কোন দক্ষতা neih তা এই প্রকল্পের সফল করতে প্রয়োজন বোধ করা হয়

1. আমি আমার রেকর্ড আছে 31 ঘন্টা, খুব কঠিন একটানা কাজ পর্যন্ত কাজ করতে পারেন.
২. আপনি কি জানেনকিওয়ার্ড রিসার্চ খুঁজে বের করতে কি শব্দ গুনতি.
আপনি এসইও বেসিক সম্পর্কে কিছুই জানেন 3. যখন শুধুমাত্র কাজ করতে সক্ষম হবেনির্দেশাবলী.
4. Charena আপনি যথেষ্ট ধৈর্য আছে এবং তুমি কর খুব সহজে ছেড়ে দিতে হবে.

আমরা কি প্রয়োজন parabeh হয়

সময় 1. অবশ্যই অনেক আপনি প্রথমেই অনেক কাজ করতে হবে, কারণ. সুতরাং, আপনি কি শুরু করতে যথেষ্ট সময় আছে.
২. 1 টাব্লগস্পট সাইটের (দেওয়া, কিন্তু কোন সমস্যা নেই)
3. 3 থেকে 4 টা YouTube অ্যাকাউন্ট (ফোন যাচাই করতে হবে.) অবশ্যই একাধিক ই-মেইল আইডির দিয়ে তৈরি করা হবে. (যে পরে যথেষ্ট, প্ল্যান বি, জন্য প্রযোজ্য.
4. পিপিডি নিতে হবে যে একটি নেটওয়ার্ক এর একজন সদস্য. এটা ব্লগ dinai সুযোগ কম হয় শুধুমাত্র পরে আবেদন করতে হবে. অসম্পূর্ণ অন সাইট রিভিউ দিতে না. আপনি এটা গায়ক অনুমোদিত হতে হবে ব্যবহার করতে 4 ঘন্টা নেন সহযোগিতা যোগদান করতে চান, তাহলে সিএফ আমার রেফারেল লিঙ্ক হয়েছে. আপনি যে বলতে চাই না যদি সরাসরি উপরোক্ত ঠিকানায় আবেদন করতে হবে. আমি এখনো ব্যবহার করেন নি, কিন্তু তারা fileice sharecash হয় এবং আমি এটি একটি জেনুইন নেটওয়ার্ক নিশ্চিত নই. আমি আবেদন করতে চাই.

এর যাত্রা শুরু করা যাক:

1 ম বলুন
ভাল এটি প্রয়োজন কুলুঙ্গিআরো চাহিদা ডাউনলোড, এবং নেট সহজলভ্য না. এই মত keygen কাজ সিরিয়াল, প্যাচ কুলুঙ্গির অনেক.
কী খুঁজতে হবে অন্তত 10 1000+ এবং সর্বনিম্ন মান নির্বাচন স্থানীয়masthali kampetisana নিম্ন অনুসন্ধান. গুনতি চেক করার জন্য ট্রাফিক ট্রাভিস বেলা 1 টা ভাল টুল.
ওয়ার্ড ব্লগের ডোমেইনে মূল শব্দ ব্যবহার করে ভালো হচ্ছে মধ্যে প্রবেশ করার চেষ্টা করা হবে
ছবিটি একটি 3% সর্বনিম্ন -3% এ 300 অনন্য প্রবন্ধ কী খুঁজতে হবে ঘনত্ব rilebhanta সঙ্গে যুক্ত করা হবে. পিপিডি ফাইল ডাউনলোড লিংক শেয়ার করুন সাইটে আপলোড করা হবে.
পোস্ট পিং হবে.
টাস্ক সম্পূর্ণ নিশ্চিতকরণ: সমাপ্তি
আজ (ScrSht সঙ্গে) রোজগার: 3.6 $
দ্বিতীয়:
এটা সূচক আমার পোস্ট হয়েছে বলে আশা করা হচ্ছে. সাইটের anapeija অপ্টিমাইজ করা হবে. সব যায় অফ পাতা ভাল আমি প্রতিদিন বিবেচনার করতে থাকবে. ডিফল্ট থিম পরিবর্তন হবে. কাজ সম্পন্ন করা উচিত সঙ্গে যারা ঢিলা হয়.
টাস্ক সম্পূর্ণ নিশ্চিতকরণ: সমাপ্তি
আজ (ScrSht সঙ্গে) রোজগার: 8,03 $
3 বলুন
নতুন নিবন্ধ শব্দ, 1 টা প্রকাশ করতে.
সব গুগল সাইট সাথে ঠিক হয়ে যায় তাহলে সাইটের জমা দেওয়া হবে.
সাইটে অন্যান্য সার্চ ইঞ্জিন জমা দেওয়া হবে.
টাস্ক সম্পূর্ণ নিশ্চিতকরণ: সমাপ্তি
আজ (ScrSht সঙ্গে) রোজগার: 1.77 $
4 বলুন
আজ পৃষ্ঠার করা শুরু করবে. প্রথম 0 সাইট এ প্রথম দুই পোস্ট বুকমার্ক করা হবে. আরএসএস একটি ফিডবৈচিত্র্যসাইট জমা দিতে হবে. ফেসবুক পাতা লেগেছে সাইটের জন্য 1 টায় খুলবে, এবং kalaidara জন্য লিঙ্ক (এই টিউন জানেন না এমন.) ব্যবহার করা হবে. টুইটার ও গুগল প্লাস পোস্ট শেয়ার করা হবে. সমাজ সেবামূলক কাজ একটি ভাল সংকেত পেতে অনেক সহজ হবে. শেয়ার, সার্চইঞ্জিন টুইট, প্লাস ক্ষেত্রে অনেক.
টাস্ক সম্পূর্ণ নিশ্চিতকরণ: সমাপ্তি
আজ (ScrSht সঙ্গে) রোজগার: 2.79 $ 
5 বলে
একটি নতুন নিবন্ধ প্রকাশ করতে প্রথম নতুন টার্গেট বাক্য, 1 টা কি. দ্যবুকমার্ক সোশ্যাল বুকমার্কিং পোস্টের শেষ নয়.
আমরা ওয়ার্ডে এখন থেকে কি লক্ষ্য চালিয়ে. কি ওয়ার্ড এর সঙ্গে ক্রমাগত জৈব উন্নতি করতে চেষ্টা করবেস্থান. এই মুহূর্তে আমি ডু যুক্ত করা যাবে না শ্রেষ্ঠ 100 আউট backlinks.Bounding অনুসরণ না, উচ্চ পি এ (7 মূল র্যাঙ্ক, রুট ডোমেন স্থান না) আছি. আমি একটি তাজা তালিকায় থাকবে যেহেতু ব্যাকলিঙ্ক, এই ক্ষেত্রে মন্তব্য ব্লগটি অনুসরণ করবেন.শক্তিশালী ব্যাকলিঙ্ক খুব সামান্য শ্রম. ওয়ার্ড মন্তব্য করার জন্য 0 এ শব্দ নোঙ্গর text.Today, ব্লগের দুই সাথে সম্পর্কিত প্রধান মূল শব্দ হতে হবে. (একটি সমস্যা সমস্যা ছিল, নীচের পদক্ষেপগুলি, বা এই ধরনের ব্যাকলিঙ্ক জমা, ফোরাম পোস্টিং, তালিকা জমা এবং হিসাবে নিবন্ধ ডিরেক্টরি অন্য কোনো ধরনের অনুসরণ তাই. যাইহোক, এটা উচ্চ জনসংযোগ সাইট অনুসরণ du নির্বাচন করা জরুরী.
টাস্ক সম্পূর্ণ নিশ্চিতকরণ: সমাপ্তি
আজ (ScrSht সঙ্গে) রোজগার: 2.88 $
6 বলুন
আজ, প্রধান ওয়ার্ড, এবং 3 অপরাহ্ন WEB2.0 ব্লগ পোস্টে 1 টা তৈরি করা হবে. প্রধান কী প্রবন্ধে শব্দ হিসেবে সাব-শব্দ হতে পারেন কি না.
এই জায়গায় এত উচ্চ মানের নিবন্ধআমি বিভিন্ন সাইট থেকে নিবন্ধ মারামারি করতে চান না, এবং তারপর এটি hebhili ঘুর্ণন হবে. এটা অদ্ভুত মানব পাঠযোগ্যতা নিবন্ধ সম্পন্ন হয় জানে.
টাস্ক সম্পূর্ণ নিশ্চিতকরণ: সমাপ্তি
আজ (ScrSht সঙ্গে) রোজগার: 12,09 $
7:
এর মানে কি লক্ষ্য হচ্ছে মূলশব্দ ব্লগে পোস্ট করা হবে কি এর সাথে সম্পর্কিত.
যাই হোক না কেন, লম্বা লেজ গভীর অভ্যন্তরীণ লিঙ্ক সম্পর্কিত মূলশব্দ ভাল কাজ করবে হবে.আজ, যাইহোক, কিছু ব্লগ বিভিন্ন ডোমেইন মন্তব্য করতে হবে. আমি অনন্য এবং হাই পেজ রেংক লিঙ্ক বিল্ডিং সম্পন্ন যতটা সম্ভব ক্ষেত্রের উপর আছি.
টাস্ক সম্পূর্ণ নিশ্চিতকরণ: সমাপ্তি
আজ (ScrSht সঙ্গে) রোজগার: 0.88 $
আমি কয়েক দিন যখন ভালো ফলাফল আশা করি. সমস্যা নয়, কিন্তু আমি থামাতে সম্পর্কে নই. ইউ-টিউব নিশ্চিত not’re, তবে সপ্তাহ সময় লাগতে পারে. আপনি করতে চান তাহলে এই একই দিনে ঘটেছে, কিন্তু কারণে আমার অন্য পেশা থেকে, আমি একটু বেশি সময় সীমিত নিতে. কেউ অনেক মিথ্যা বলতে আরম্ভ করে মন্তব্য আসা পর্যন্ত কিন্তু কোন অবাঞ্ছিত না মিথ্যা. এসইও নিয়ে কাজ করার পর তিনি যাতে অন্যান্য জায়গায় gugolake আগে ব্যবহার করতে শেখে. পোস্ট মে 1 আমরা আপডেট করবে anywhere.When পরতে পারেন ভুল কিছু নিষ্কাশন হতে পারে. Syedleo73 অথবা: Postei এই সব আপডেট করা হবে পরের week.Any সমস্যা স্কাইপ নেভিগেশন আমার সাথে যোগাযোগ আমার ফেসবুক আইডি
Previous
Next Post »