এক মাসে আয় বেচারা 300 ডলার থেকে 400 ডলার থেকে ফাইল আপলোড!

হ্যালো,

কমিউনিটি আলোচনা কেমন আছ তুমি? আমি সবার দৈবানুগ্রহ মত good.I’m আশা করি. আমি ভাল আছি at.TunesHome কারণ আমি এখানে মন ভাল যথেষ্ট প্রবেশ!

তারা টিউন এখানে জ্ঞানী ও abhijnabana অনেক চলেছি যারা ​​মানুষ অনেক. তারা কারা অনেক দর্শক! আছে দুইটাই তুচ্ছ! আমার জ্ঞান ও অভিজ্ঞতার তুলনায় পোস্ট করার আগে, তাই আমি তোমাকে সুন্দর দেখিতে কোন ভুল ত্রুটি ক্ষমা দেখতে হবে আশা করি.

আজ আমি আপনাকে পাশাপাশি আপলোড উপার্জন করতে পারেন যেখানে একটি অসাধারণ aplodim সাইটে দেখা করতে গিয়েছিলাম! আশা রাখি, এটা ভাল এবং ভাল পায়.

সাইট বৈশিষ্ট্য সঙ্কেত:

1. একটি সীমিত স্টোরেজ স্পেস!
২. কোন meksimama aplodim ফাইলের আকার সীমা! ফাইল আপলোড হিসাবে বড় বা ছোট হতে পারে.
মুছে ফাইল জন্য কোন সীমা 3.! যতদিন আপনি রাখা হিসাবে ফাইল সার্ভার থেকে মুছে ফেলা যাবে না.
4. কোন ইমেজ ডাউনলোড সময় প্রেস করবেন না.
5. ডাউনলোড পুনঃসূচনা সমর্থিত!

সুবিধা samuhah

1. আপনি পাঁচটি ডলার উপার্জন করতে পারেন ডাউনলোড এক!
২. -আপনিআয় পেপলের $, পেজা, ওয়েব টাকা, আপনি উইকিপিডিয়া মাধ্যমে উত্তোলন করতে পারবেন.
3. দশ ডলার নূন্যতম প্রত্যাহার. আপনি টাকা তুলতে পারবেন যখন দশ ডলার.
4. টাকা 4 ঘন্টার মধ্যে প্রত্যাহার, এবং আপনার বেতন-আউট মাধ্যমে জমা দেওয়া হবে.
5. সুতরাং পেমেন্ট সঙ্গে, সাইটের 100% পেতুমি কর টান প্রয়োজন না.

সাইটে সাইন ইন করুন  এখানে

আয় টা

বিভিন্ন তার লিংক এ বিয়োগান্তক, তারপর সুর ফাইল আপলোড করুন. যেমন বিভিন্ন সামাজিক সাইটের জন্য Echaraoফেসবুক, টুইটার, ইত্যাদি আপনি বাজারে সহজেই করতে পারেন. একাধিক ফাইল আপলোড দিনে, না হয় অনেক বিষয় হল ডাউনলোড, আপনি সহজেই মার্কিন $ 3-4 দিনে উপার্জন করতে পারেন. আর হ্যাঁ, আপনি মনে রাখতে হবে, ডাউনলোড, বেশি আয় হয়.
আমি এখানে বিদায় বলে আজ. সবাই ভালো থাকুন, খেয়াল আর্তনাদ থাকার, সুস্থ থাকুন. আপনি কি চান একজন পরবর্তী পোস্ট দেখুনঅজানাক্রান্তীয় অঞ্চলে. ধন্যবাদ …
Previous
Next Post »