Localhost নেভিগেশন জুমলা ইনস্টল কিভাবে জানেন? আপনি আজ চিত্র জানা না থাকলে, বিবরণ সহ

আমি সবার ভালো থাকবেন আশা করি.  আজ, আমি জুমলা install.Currently সম্পর্কে জুমলা. সবচেয়ে জনপ্রিয় এস সি এম এস alacita এবং একটু একটু কথা বলতে হবে  Jekana যেমন সাইট এটি দিয়ে তৈরি করা যেতে পারে, কারণ.  শিখতে চান তাদের জন্য তাই আমার ছোট প্রয়াস নতুন ও জুমলা.  lokalahasta এ জুমলা জুমলা সফটওয়্যার ব্যবহৃত হয়েছেইনস্টল, আপনি শিখতে পারেন ঘরে একটি সঙ্গেইন্টারনেট সংযোগ.  কিন্তু কিভাবে? localhost নেভিগেশন জুমলা ইনস্টল করার  সঙ্গে আপ রাখুনউত্তরআপনি পেতে. lagabeh 1. একটি পিসি এর. Xampp / Wamp সফটওয়্যার 3. সি-মাইক্রোসফট জুমলা ফাইল Xampp / Wamp সফটওয়্যার এবং কোনো নদীর তাহলে এটি ইনস্টল 
 
  
  
  
তুমি করইন্টারনেট এর সাথে একটু কষ্ট নেই, অনুসন্ধান. চয়ন daunalonada . জুমলা মুখ্যমন্ত্রী এস কৃত ফাইল ডাউনলোড করতে এই লিংক এ যান এর এখন অবশ্য দিন কাজ শুরু করেন. 
 
জুমলা সি এমএস করার ফাইল এক্সট্রাক্ট করুন.  এখন আমি আপনাকে Xampp আছে মনেইনস্টলআমি সবসময় এটা দিয়ে শেখান জানেন কারণ সফটওয়্যার এটা দিয়ে কাজ করতে.  যাইহোক, আপনি Xampp Xampp নামে একটি ফোল্ডার তৈরি করুন, আপনার পিসি এর C ড্রাইভে দেখতে ইনস্টল করা হলে.  লগইন Here.Watch এখন সেখানে চিরকাল একটি ফোল্ডারের নামে htdocs আছে. এখন থেকে শর্টকাট আছে আপনি ক্লিক করুন. যখন XAMPP Xampp কন্ট্রোল প্যানেল, একটি উইন্ডো খুলবে এ্যাপাচি এবং MySQL এখন দুটি কৃত ছবি হয় 
 বাক্সে.

আগে যে, এখন জুমলা এক্সট্র্যাক্ট করে কপি করা হয়েছে ফাইল anytech নামে একটি পেস্ট তৈরি করতে htdocs ফোল্ডারে ভিতর যারা ​​আনুন.  মনে রাখবেন যে তাদের কপি করা হবে না শুধুমাত্র ঐ ইনস্টলেশনের অন্তর্ভুক্ত যে ফোল্ডারে ফাইল.

এখন ব্রাউজার খুলুন.  এখন আমাদের কাজ হবে একটি তৈরি করতে হয়ডাটাবেস. নাম  আপনার ব্রাউজারের এড্রেস বারে টাইপ http: // localhost / XAMPP . এন্টার টিপুন এখানে দেখুন এখন, পিএইচপি মাই এডমিন নামক একটি অপশন আছে, এখানে ক্লিক করুন. জুমলার নাম দিয়েছেন   
 
ডাটাবেস, এবং তারপর নিচের ইমেজ তৈরি করার জন্য ক্লিক করুন.

এখন এড্রেস বারে লিখুন http: // localhost / anytech / . এন্টার টিপুন এই   নিমিত্তআপনাকে প্রথমে স্থানীয় হোস্ট তারপর যে নামের ভিতরে htdocs ফোল্ডারে. slasa লিখতে যে একটি ভালো কৃত এখন উইন্ডো খুলবে 
ছবি আপনার সাইট থেকে, ভাষা নির্বাচন এবং পরবর্তী বাটনে ক্লিক করুন.

তারপর উইন্ডো পরপর দুইবার খুলবে না করতে হবেএখানে কিছু ঠিক আছে পরবর্তী বাটন klikma পরিবর্তন কৃত ছবি তাকান এখন. এখানে jebhabe নিজেদেরকে ভরাট হয়. এর জায়গায় ডাটাবেস হোস্ট-নেম স্থানীয় হোস্ট এর জায়গায় root ব্যবহারকারী নাম পাসওয়ার্ড কিছু লেখার প্রয়োজন নেই নাম ডাটাবেস, আপনার ডাটাবেস এর নাম লিখুন. 
  
 
 
 
এখানে সর্বশেষ টেবিলএটা আপনার সাইট এর sekuritira. জন্য খুবই গুরুত্বপূর্ণ, কারণ এই ধরনের jekana hf4tjd_ হিসাবে কিছু কঠিন জায়গা, তাই সহজেই এক খুঁজে পাইনি bul64_ প্রিফিক্স জায়গায় টিক্টিক্ এখন ব্যাকআপ পুরাতন ডাটাবেস প্রক্রিয়া. সব যায় যদি এখন, ভাল বাটনে পরবর্তী ক্লিক করুন পূরণ. 
 

তারপর উইন্ডো এখানে কিছু লেখার প্রয়োজন হবে না.  পরবর্তী বাটনে ক্লিক করুন. এখন কৃত ছবি তাকান. আমি না করবে না 
 বলাএখানে কিছু.  এটা. বোঝা যাবে কি এ দেখবে সাইট এর নাম, ইউজার নেম, কিন্তু 
মনে রাখাঅ্যাডমিন ব্যবহারকারীর নাম এবং একটি নাম, পাসওয়ার্ড এবং ইমেইল সঙ্গে কিছু করতে হবে না প্রতিদিন যে অবশেষে নমুনা তথ্য ইনস্টল করুন এবং Next বাটনে ক্লিক করুন ক্লিক করুন. নমুনা তথ্য উপর ক্লিক করে ইনস্টল এখানে হবে ডেমো বিষয়বস্তুর হয়, এবং যদি না, কিছুই থাকবে. 
 

দেখার জন্য ক্লিক করুন নিচের দিকে এখন ইনস্টলেশন ফোল্ডার মুছে ফেলুন দাগ.  ইনস্টলেশন ফোল্ডার, অপসারণ বা না যদি কারণতুমি কর আপনি আবার ইনস্টল করা হবে প্রবেশ সাইটে ক্লিক করবেন.

তারপর, সাইটে যান oikhana উপর ক্লিক করুন এবং অ্যাডমিন প্যানেল এ যান মেনু থেকে সাইট এবং সাইটের অ্যাডমিনিস্ট্রেটর তাকান, অ্যাডমিনিস্ট্রেটর ক্লিক করুন. অ্যাডমিন প্যানেল এবং আপনার ব্যবহারকারী নাম এবং পাসওয়ার্ড লগ ইন করার. পরের বার লগ ইন http: // localhost / anytech / প্রশাসক ., ঠিকানা লিখুন এবং লগইন পৃষ্ঠায় প্রদর্শিত হবে টিপুন . যত্ন নিতে কোন বিষয়ে মন্তব্য করুন. 
 
    
প্রথম লেখা হয়েছিল ayaniteka তথ্য. আমরা আবার ফিরে আসবে আশা. আমাদের ফেসবুক পাতা   
Previous
Next Post »