নিজেকে সার্ভিসিং যে আপনার Epson প্রিন্টার জন্য সেবা কেন্দ্র কি

প্রিয় tekatiuna bhijitarabrnda আমার গভীরতম অভিনন্দন ও আন্তরিক tekatiuna আউট থেকে মুবারক. আপনি আজ, আমি আপনার কোন সার্ভিসিং করতে পারবেন যে সফটওয়্যার দিয়ে সফটওয়্যার দেবEpson প্রিন্টারনিজেই.  যদি তা চান নাকরতে হবে. একটি সার্ভিস সেন্টার সমস্যা ও খরচ করতে গিয়ে ব্যয় করতে হবে না  আমরা দেখতে পারেন প্রায় সবএপসন প্রিন্টারপরিষেবা পর তিন মাস পর্যন্ত rikooyyara দুই.  (প্রিন্টার, দুটি লাল লাইট পিছনে টিপ কিন্তু কোন প্রিন্ট kamanta পড়তে নাপরাজয়. হতাশা আমি এই টিউন tekatiunasaha কারণে আমার জন্য ভাল হয় পেয়েছিলাম দিন থেকে রিলিজ করা হবে.
স্ক্রিননেশাখোর -1  আপনার প্রিন্টারটিকে সংকেত যাতে  তুমি আমাকে সফটওয়্যার ডাউনলোড করুন আপনার কম্পিউটারে ইনস্টল করার লিঙ্ক দিতে হলে.  সফটওয়্যার 7. উইন্ডোজ এক্সপি চালানো হবে  সফ্টওয়্যার পরেইনস্টলযেমন একটি চিত্রে wouldskinasata -2  -3 স্ক্রিন নেশাখোর আপনার প্রিন্টার মডেল যেমন কিভাবে যে উচ্চকক্ষ ও দিনের নির্বাচন নিম্নকক্ষের.
তারপর আপনি প্রোগ্রাম মিনিমাইজ, টাস্কবার থেকে, আপনি সফ্টওয়্যার ইনস্টল করা হয় যে দেখতে পাবেন.  মাউসের ডান-ক্লিক করুন এবং সুরক্ষা তাঁর উপ-মেনু কাউন্টারে একটি বিকল্প হতে পারে, আপনি একটি পাবেন নিচের ছবিটি ক্লিক . আপনার কাজ রিসেট আপনার সুরক্ষা একটি শো জন্য এখানে নাম সুরক্ষা কেন্দ্র ক্লিক রিসেট করার অপশন  আপনার প্রিন্টার প্রিন্টার দৃশ্যে আবার. কাজ হয় স্ক্রিন নেশাখোর -4 
সফটওয়্যার ডাউনলোড করুন , কিছু চাইতে দয়া 
আমার সাথে যোগাযোগ কর ফেসবুকেআইডি: Syed Leo 
. ধন্যবাদ  এবং আমি তাদের সব জন্য প্রার্থিত আমি সুন্দর পোস্টে আপনি আনতে পারেন.
Previous
Next Post »