যে কোন ফোন নাম্বার Clone করুন এবং সারাদিন রাত ফ্রি কথা বলুন।

আসসালামু আলাইকুম। সবাইকে স্বাগতম! কেমন আছেন? আজ আপনাদের সাথে অত্যন্ত দারুণ একটি বিষয়ের উপর টিউটোরিয়াল শেয়ার করবো। বিষয়টি হল Sim Number Cloning. আগে এ সম্পর্কে জেনে  নেয়া যাক!
Sim Number Cloning এর সোজা অর্থ হল একটি নাম্বারের অনুরূপ আরেকটি নাম্বার তৈরী করা। এর মানে হল একই নম্বরের দুইটি সিম নাম্বার হবে। আর এই কাজটি আপনার Android ফোন দিয়ে  দু'টি Appsএর মাধ্যমে খুব সহজেই করতে পারেন।

সতর্কতা : সাবধান! দয়া করে এই টিপ্সটি কেউ অসৎ উদ্দেশ্যে ব্যবহার করবেন না! এই টিউটোরিয়াল কেবলমাত্র শেখানোর উদ্দেশ্যে প্রদত্ত!  এই টিপ্সের মাধ্যমে বন্ধুদের সাথে মজা করুন, কিন্তু অপরাধমূলক কাজ করলে সে জন্য লেখক দায়ী নয়!
প্রথমে Play Store হতে Dingtone নামের এই Appটি Install করুন। https://play.google.com/store/apps/details?id=me.dingtone.app.im
তারপর Sign Up Complete করে নিন। এরপর Appটি Force Stop করে রাখুন।
আবার Play Store যান। App Hack Data নামের এই Appটি Install করুন। লিংক https://play.google.com/store/apps/details?id=com.gmail.heagoo.appdm
এরপর Appটি Open করুন। App টি দিয়ে Dingtone Appটি Open করুন। একাবারে নিচের মাঝে Preference Option টি Click করুন। Local Info  (Option) টি Click  করুন, ডানে গিয়ে দু জায়গায় নাম্বার Edit করা বা বানানোর অপশনে গিয়ে নিজের মত  নাম্বার বানান, ব্যস হয়ে গেল নাম্বার ক্লোনিং। আর এভাবেই খুব সহজেই যে কারো ফোন নাম্বার, হোক সে পুলিশ বা এলাকার চেয়ারম্যান। সবার নাম্বারই ক্লোন করতে পারবেন।

টিউটোরিয়ালটি বুঝতে অসুবিধা হলে এই  বাংলা টিউটোরিয়াল ভিডিওটি দেখুন। https://youtu.be/SzJc7SfESaI মাত্র ৫মিনিটেই যে কোন নাম্বার ক্লোন করতে পারবেন ১০০০% কার্যকরী।

অনেক কথা বললাম, এখন বিদায়ের পালা। যাওয়ার আগে অনুরোধ....

এখন বর্ষাকল। বৃক্ষরোপণের উত্তম সময়। তাই সবার কাছে অনুরোধ  একটি হলেও গাছ লাগান।
আপনাকে অনেক ধন্যবাদ টিউন পড়ার জন্য। ভালো লাগলে শেয়ার ও টিউমেন্ট করতে ভুলবেন না।
Previous
Next Post »