ফেসবুকে প্রতিদিন মাত্র ১০ মিনিট কাজ করে দিনে ৬০০+ টাকা কামান।তাও আবার এন্ড্রয়েড দিয়ে। ১০০% কাজ করবে।(With payment proof)

এখন সবাই অনলাইনে ইনকাম এর দিকে যাচ্ছে।আমরা সবাই সারাদিন ফেসবকে বসে থাকি। আমরা অনেক বন্ধুও বানিয়ে ফেলি।কেমন হবে যদি আড্ডার মাঝে এক্টু কাজ করে অনেক টাকা কামান যাই।তাই আমি আপনাদের বলবো কিভাবে প্রতিদিন মাত্র ১০ মিনিট ফেসবুকে কাজ করে ৬০০/৮০০ টাকা ইনকাম করবেন।প্রথমে প্লে স্টোর থেকে AZearning  এপ্টা ইন্সটল করন।এটা অনলাইন এ নতুন এসেছে তাই এটা ১০০% পে করে।তারপর সাইন আপ করুন।নিচের ছবির মতো।


এখানে আপনার নাম।ই মেইল দিন।তারপর Get code এ ক্লিক করুন।তারপর আপনার মেইল ইনবক্স চেক করুন।দেখবেন একাটা কোড এসেছে।এবার এই কোডটা Get code এর সামনে বসান।Invition code a এ আমার কোডটা দিন তাহলে 2$ বোনাস পাবেন।




ওখানে আপনার তথ্য দিন।শুধু সবার নিচের কোডটা ঠিক রাখন।এবার সাইন আপ করুন।তারপর নিচের মত পেজ আসবে।সেখান থেকে যেকোনো একটা এড এর share বাটনে ক্লিক করুন।


তারপর facebook সিলেক্ট করুন।
তারপর Post এ ক্লিক করুন।
এবার আপনার লিনক এ যত ক্লিক পরবে আপনি প্রতি ক্লিক এ ৭ টাকা +  পাবেন। আর সবাই NLJE91 কোডটা ব্যবহার করবেন।তাহলে শুরুতেই ৭০ টাকা পাবেন।এছাড়াও এই এপটি প্রতিদিন ফ্রি ৩ পয়েন্ট দেই।তারমানে প্রতিদিন এই এপ এ লগিন করলেই আপনাকে গিফট দেয়া হবে।এছাড়াও আপনি অফার এ ক্লিক করতে পারেন।কিন্তু সেখানে বিশেষ কিছু নেই।কিন্তু আপনাকে ত আমি আটকাতে পারব না।

Payment proofs

সবাইকে ধন্যবাদ।ভাল থাকুন।সুস্থ্য থাকুন।
FaceBook আমি
Namber:01791502550
Previous
Next Post »