সম্পূর্ণ ফ্রিতে নিয়ে নিন 15$ মূল্যের veno File Manager আর নিজেই তৈরী করে নিন নিজের অনলাইন ফাইল হোস্টিং।

বিমমিল্লাহির রাহমানীর রাহীম
প্রথমে সবাইকে আমার সালাম এবং আন্তরিক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন। আশা করছি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালোই আছেন। আজকে আপনাদের মাঝে 15$ মূল্য মানের একটি PHP স্ক্রিপ্ট নিয়ে হাজির হয়েছি।  আশা করি আপনারা আমার সকল টিউনেই সাথে থাকবেন। টিউনে যদি কোন প্রকার ভূল হয় বা বুঝতে অসুবিধা হয় তবে সরাসরি টিউমেন্টের মাধ্যমে আমাকে জানাবেন। সরাসরি টিউনে চলে যাচ্ছি :
আমাদের অনেকেরই দরকার পড়ে নিজের একটি নিজস্ব ফাইল হোস্টিং এর। আবার মিডিয়া ফায়ার বা অনলাইনের আরোও ফাইল হোস্টিং এর জন্য দরকার পড়ে প্রিমিয়াম একাউন্ট। কারণ ফ্রি একাউন্টে সকল সুবিধা পাওয়া যায় না। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো Veno File Manager. codecanyon.net এর মূল্য 15$। এটা অনেক কাজের একটি ব্যক্তিগত ফাইল ম্যানেজার। এর মাধ্যমে আপনি চাইলে ফাইল সবার মাঝে শেয়ার করতে পারবেন। আবার আপনার সাইটের জন্য একটি অনলাইন স্টোরেজ তৈরী করতে পারবেন। এর আরোও বিস্তারিত তথ্য জানতে পারবেন codecanyon.net থেকে  । এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এর জন্য আলাদা কোন ডাটাবেইজ এর দরকার পড়ে না। php ফাইলের মাঝেই ডাটা সংরক্ষণ করে থাকে। তাই যেকোন সার্ভারেই কোন সেটাপ ঝামেলা ছাড়াই ব্যবহার করা যায়।







আশা করি আপনাদের অনেক কাজে লাগবে এটি। এবার ডাউনলোড করে নিন।

ডাউনলোড করুন // 1.6 MB

Default এডমিন হচ্ছে :
username: admin
password: password 

শেষ কথা

লেখায় কোন প্রকার ভূল ত্রুটি থাকলে ক্ষমা সুন্দর দুষ্টিতে দেখবেন। আর টিউন সম্পর্কে যদি আপনাদের কিছু বুঝতে কোন অসুবিধা হয় তবে টিউমেন্টের মাধ্যমে জানাবেন। আপনাদের একটি মতামত আমাকে সামনে আরও সুন্দর টিউন উপহার দিতে উৎসাহ প্রদান করবে। আর যে কথা না বললেই নয়, তা হলো লেখা কপি পেস্ট বর্জন করা। ১-২ ঘন্টা একটানা লিখার পর কপি পেস্ট করলে যে কোন লেখকের পুরো পরিশ্রম এর কোন মূল্যই থাকে না। সবাই ভালো থাকবেন। সকলের শুভ কামনা করে আজকের মতো এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।

ফেসবুকে আমি

Previous
Next Post »