ব্লগ, ওয়েবসাইট, বা ওয়েবপেজ থেকে আয়: রিভিউ এবং বিজ্ঞাপন নেটওয়ার্ক কিছু আমার নিজের অভিজ্ঞতা

Bisamillihira রাহমানির রাহিম
আপনি ঈশ্বরের অনুগ্রহে ভাল করছেন আশা করি. আমি আজ শুরু করছি টিউন পক্ষে আমার সবটুকু শুভকামনা. আমি আপনি উপভোগ করবেন আশা করি.
আজ, আমি কিছু আপনাকে পরিচয় করিয়ে দেব বিজ্ঞাপন নেটওয়ার্কসাইট. হয়তো তারা আগে নাম শুনেছি, কিন্তু সাইটের সম্পর্কে আমি বিস্তারিত জানি না. দরুন আমার ব্যক্তিগত ব্লগ থেকেবিজ্ঞাপন নেটওয়ার্কপ্রতিদিন অনেক সাইটের সাথে পরিচয়. কিন্তু. কোন ভাল পাইনি বিজ্ঞাপন নেটওয়ার্ক আবিষ্কারের ট্র্যাক অনেক আছে দেখেছি রিভিউ ব্যবহারের প্রায় বিভিন্ন বিজ্ঞাপন নেটওয়ার্ক পরে. Anake তাদের রেফারেল লিংক প্রশংসা একটি বিজ্ঞাপনের নেটওয়ার্ক শেয়ার করার জন্য সবচেয়ে ব্লগারদের blagei. সাইটের আবিষ্কারের ফলে পাওয়া যায় না. আজ, আমি সব 3 সাইট ইচ্ছার সঙ্গে আমার নিজের অভিজ্ঞতা শেয়ার করুন এই সাইটের ব্যবহার করছি. আমি প্রথম সম্পর্কে বক্তৃতাএডসেন্স. এডসেন্সনেটওয়ার্কের বিজ্ঞাপন.কিন্তু নিয়ম অনুমোদন করা হয়েছে এবং sustain.Ad নেটওয়ার্ক অনেক মানুষের জন্য এই স্বপ্ন তৈরি করছেন সাইট বেশ কঠিন. আমি আমার ব্লগে edao এডসেন্স ব্যবহার. কিন্তু saitaderakei আরো প্রাধান্য দিতে. যোগ নেটওয়ার্ক বাকি alacana পড়তে হয়েছে.
সম্পর্কে প্রথমত, একটি কয়েকটি শব্দ গুগল অ্যাডসেন্স:
কি গুগল অ্যাডসেন্স? গুগল এডসেন্স সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগলের একটি সেবা. এটা টাকার বিনিময়ে গুগল ব্লগার ব্লগ ও ব্লগারদের মাধ্যমে বিজ্ঞাপন প্রদর্শন করা হয়. এই ব্লগ থেকে অর্থ উপার্জন করার সবচেয়ে বড় এবং বহুল ব্যবহৃত উপায়. গুগুলের AdWords বলা অন্য Google পরিষেবা. গুগুলের AdWords গুগলের বিভিন্ন সাইট বা প্রতিষ্ঠান তাদের ওয়েবসাইট বা প্রচারণা সংস্থার চুক্তি থেকে টাকা নেওয়া. তারপর এডসেন্স ওয়েবসাইট বা ব্লগ পেমেন্ট সেবা, গুগল ওয়েবসাইট বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন প্রদর্শন করা হয়. গুগল অ্যাডসেন্স এখন ব্লগ পরিমাণ গুগল leaves.Depending সেইসাথে সেবা পরিমাণ এবং অপারেটিং খরচ বাকি 3% এর 68% প্রদান করে ওয়েবসাইট বা ব্লগের মালিকদের থেকে টাকা. আপনি প্রচুর ভিজিটর থাকে, অন্যথায় আপনি ভালো আয় করতে সক্ষম হবে না. বিজ্ঞাপনদাতা ওয়েবসাইটে লিঙ্কে এখন, অন্যান্য ওয়েবসাইট প্রদর্শন আপনার ব্লগে ক্লিক সংযোগগুলি যে আপনার সাইটে গুগল বিজ্ঞাপন, তারপর আপনি টাকা পাবেন.
গুগল ব্লগারদের টাকা দেয়. 1.ওয়েস্টার্ন ইউনিয়নএবং দ্বিতীয়. ব্যাংক চেক. দুঃখজনক হলেও সত্যি আমাদের দেশের বাবা, যে ওয়েস্টার্ন ইউনিয়ন এর অর্থ দেওয়া হয় না.ফলস্বরূপ, এটা তোলে আমাদের টাকা পেতে দেরি হয়. $ 100 বা তার বেশি একটি ব্যাংক চেক উপর 2325 সালে প্রতি মাসে আপনার একাউন্টে জমা হলে আপনার ঠিকানায় টিউন করা হবে.
টুন-অফিস স্বপক্ষে চেক করতে Naramali 0-5 দিন সময় লাগে. পরিবেশিত হচ্ছেকুরিয়ার সার্ভিসডিএইচএল, তাহলে আপনি এক সপ্তাহে পাবেন (এই ক্ষেত্রে $ 30 এর মধ্যে কাটা হবে). চেক চেক প্রাপ্তির পর আপনার অ্যাকাউন্ট যে কোন ব্যাংক আমানত যথেষ্ট পরিমাণ টাকা জমা হবে.এটি একটি আমানত পরিণত একটি সময় লাগে.
গুগলের ব্লগে এড টাকা আসতে শুরু করবে আরেকটি ভুল ধারণা basalei. অনেক টাকা এড ব্লগ basalei আসা শুরু হবে মনে হয়. আমি এই ভাষার ব্লগার মনে. কিন্তু আসলে তারা ইচ্ছা বুঝতে পারেন যেএডসেন্স একাউন্ট. এটা সত্যিই মনে করা ভুল নয়. আমি এটা সময় মনে করি, কিন্তু এখন এডসেন্স থেকে আয় বুঝতে পারি যে এত সহজ নয়. আপনি এডসেন্স থেকে আয় করতে ট্রাফিক প্রচুর হবে. দর্শকদের অনেক 10001200 দৈনিক আমার সাইট থেকে আসা. আপনি না কখনও তাদের আপনার সাইটের বাউন্স রেট দেখা? দর্শক শুধুমাত্র সত্যিই, যারা দর্শনার্থীদের সন্তুষ্ট করতে হবে হবে.আপনার সাইটের জন্য একটি পরিদর্শক সন্তুষ্ট হচ্ছে ভালো কিছু হতে হবে, নিশ্চয় তিনি আপনার সাইটে কিছু সময় থাকবে. একটি কিছুদিনের জন্য আপনার সাইটের ভিজিটর এবং তারপর আপনি বিজ্ঞপ্তি অবধান আছে এবং ক্লিক করবেন. দর্শক অন্য কিছু করতে আপনার সাইটে আসে, তাহলে নিশ্চয় তিনি আপনার সাইটে হবে না. যদি না হয়, পরিদর্শক কোন সম্ভাবনা বিজ্ঞাপনে ক্লিক নেই. বিজ্ঞাপনে ক্লিক না আরোপ করা যথেষ্ট পরিমাণ টাকা নেই. অর্থ গুগল ব্লগে এড basalei আসা শুরু হবে তা এখন আমাকে বলুন?
প্রধান শর্ত অনুমোদন এডসেন্স একাউন্ট samuhah
  • অবশ্যই ভাল জনি আরটিকেল 10-1 হতে.
  • অন্য কোন কোম্পানী যোগ করা যাবে না.
  • উদাহরণস্বরূপ, পপ আপ উইন্ডোতে বক্সে ব্লগিং করা হইনি.
  • কপি-পেস্ট থাকা যাবে না কন্টেন্ট.
  • ব্রেকিং কপিরাইট আইন হতে পারে না এমন কিছু.
  • বড়রা, ফাটান, হয়েছে যে জাতি বা গোষ্ঠীর বিদ্রুপ কোন কন্টেন্ট আছে না.
  • অনেক দর্শক থাকতে চাই. আমি আপনাকে (আমার মতে সম্পূর্ণ) কোনো ছবি প্রয়োজন হবে না, বলে না.
  • গুগল কন্টেন্ট হতে পারে না যে কোন ভাষা সমর্থন করে না. (উদাহরণস্বরূপ, বাংলা ভাষা gugapla সমর্থন করে না)
  • টপ লেভেল ডোমেইন হতে হবে. তাহলে সাব-ডোমেইন অ্যাকাউন্ট অনুমতি দেয়া হবে না.(তবেবিচ্ছেদ ব্লগস্পট এর)
আমি অন্যান্য বিজ্ঞাপন নেটওয়ার্ক সাইট সাথে যেতে. আমি প্রধানত adhitz.com অগ্রাধিকার দিতে. এবংClicksor এবং একটি রিজার্ভ হিসাবে Reveniuhits রিভিউ next.About:

adhitz.com

আমি পেমেন্ট খুব ভাল দেখা যায়. তারা এর উপর ভিত্তি করেসিপিসিওয়েবসাইট. তারা অর্থ আপনার সাইটে প্রদর্শিত হবে না যদি যে যোগ করুন. তারা প্রতি ক্লিকের অর্থ দিতে. সাইটের বিচক্ষণতা, এ এবং আপনি plesagulo.These সাধারণ Ede বেতন প্রতি ক্লিকের অন্তত $ 0.04 হয় বিক্রি করার জন্য আপনার সাইটে যোগ করুন. মার্কিন, যুক্তরাজ্য, কানাডা, প্রতি ক্লিকের দিতে ক্লিক করার পর 0.20 হয়. তাই মূলত আপনি বিজ্ঞাপন স্থাপন করতে পারেন যেখানে apanara সাইটে ক্লিক করার সম্ভাবনা বেশি আছে. আমি basiyechi টিউন. 300 × 250 ব্যানার বিজ্ঞাপন সবচেয়ে PTC সাইট দেখায়. তাই আমি একটি পপ-আপ বক্স তৈরি করেছি. আমার সাইটে আমি আমার বসানো দেখতে. এড এর ডেমো দেখুন মাত্র $ 1,500 পেজ গড়ে মূল্য এ প্রতিদিন এখানে আসে 1500 সালে মত প্রতিদিন 30 পাতায় দেখতে ক্লিক করুন এখানে , এবং সাইন আপ ক্লিক এখানে ক্লিক করুন .

RevenueHits

আরেকটি বিজ্ঞাপন নেটওয়ার্কের আমি কখনও দেখা করেছি. তারা মূলত উভয় ক্লিক করুন এবং বেতনও ভালো যোগ করুন. এটা আরো বেতন হয়ে কিছু ক্ষেত্রে দিতে গুগল এডসেন্স এডসেন্স এর মত.আপনি অনেক ভালো একটি যুক্তিসঙ্গতভাবে বর্তমান CPM হার parabenaedera সঙ্গে অনেক টাকা উপার্জন করতে পারেন. উদাহরণস্বরূপ, আপনার বর্তমান 000 দিন. আপনি ইমপ্রেশন এবং CPM হার 6000 সালে হয়, তাহলে আপনার আয় $ 1 (6000/1000) X1 = 6 ডলার হতে হবে. পেশা ও আবেগ নির্বাচিত হয়েছে যারা আমার মত ব্লগিং ওয়েব, জনগণের অর্থ পরিশোধ আপনার ওয়েব সাইটের tairikarechena উত্সর্জন কাটিয়েছি, কিন্তু গুগল এডসেন্স এর পালা এবং ক্লান্ত হয়েছে. আপনার আয়ের শ্রেণীতে এখন শূন্য! তারা এর পরিবর্তে গুগল এডসেন্স থেকে আশা আসা. আরেকটি বিষয়, তারা পেমেন্ট অনেক ভালো repharele. আপনি একটি রেফারেল করতে পারেন ওয়েব সাইটের মালিক মান চাই, কিন্তু আমি ভাবছি যদি. $ 100 এই সাইট পাতায় দেখুন সর্বাধিক দিতে হবে Repharele $ মত আমার 1500 থেকে আমার কাছে আসে. এই প্রশাসক এর সবচেয়ে ভাল বিকল্প. এডসেন্স তাদের মধ্যে কিছু পার্থক্য আছে:
1. এডসেন্স একাউন্ট দিনের একটি সংখ্যা প্রয়োগ করতে, কিন্তু মাত্র 30 সেকেন্ডের মধ্যে ribhiniuhitasa হয়. 
২. এডসেন্স নিষিদ্ধ, কিন্তু না করার সম্ভাবনা আছে যে কোন সময় 
ribhiniuhitasa. 3. এডসেন্স দর্শনার্থীদের anabhilida কিন্তু ribhiniuhitasa জন্য দিতে হবে না 
বেতন. 4. এডসেন্স শুধু ব্যাংক এবং চেক দিতে, কিন্তু ribhiniuhitasa ব্যাংক, পরীক্ষা,পেপ্যাল
পরিশোধ. 5. এডসেন্সই ভাল, কিন্তু আমি ভাল মনে 
ribhiniuhitasa. 6. এডসেন্স পিন যাচাই সমস্যা হয়, কিন্তু কোন ঝামেলা ribhiniuhitasa নেই 
bheriphikasane. 7. Anya কোম্পানি এডসেন্স ঝামেলা যোগ করার জন্য ব্যবহার, কিন্তু ribhiniuhitasa কোন ঝামেলা নেই.
পেমেন্ট, যা Payoneer, পেপ্যাল ​​এবং ব্যাংক চেক, পেওনিয়ার পেপ্যাল ​​বা পেমেন্ট পরীক্ষা যখন $ 20 ডলার ন্যূনতম তিনটি সহজ উপায় আছে, ব্যাংক এবং বাছাই $ 500 করতে সক্ষম হবে.

সাইন আপ করুন , অথবা নিচের ছবিতে ক্লিক করুন.

Clicksor

আমি সাইটে যোগ করতে ব্যবহার করছি এই দিন এক. এখন আমি এ পর্যন্ত ভাল দেখতে. এই সাইটটি আজ বিবরণ সম্পর্কে কিছু লেখা না হয়. আমি মনে করি তারা একটি ভাল পেমেন্ট আছে জানি. দয়া সাইন আপ করুন. আমি একটি পূর্ণ পর্যালোচনা লিখতে হবে এই সাইট কয়েক ব্যবহার. আজ লিখতে ব্যাথা হয়েছে. আমি জানি না. আমি আপনি উপভোগ করবেন আশা করি.

শেষ কথা

আপনি সুন্দর dustite লেখার ভুল টাইপ ক্ষমা করবেন. আপনি যদি টেক্সট কিছু বুঝতে কোন অসুবিধা tiumentera করে বলে আশা করা হচ্ছে. আপনি একটি ধারণা দিতে, আমি আরো সুন্দর কিছু উত্সাহিত করতে হবে. আমি এটা কপি ও পেস্ট বর্জন সম্মত হন যে না. একটানা লেখা কপি 3-4 ঘন্টা এবং পরে নিরর্থক পূর্ণ parisramatai পেস্ট. সবাই ভালো থাকবেন. সবাই ভালো লেগেছে আজ শেষ আকাঙ্ক্ষিত.

আল্লাহ হাফেয. আমার ফেসবুক আইডি

Previous
Next Post »